আজ, শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:৪২

ব্রেকিং নিউজ :

মাগুরায় দেশি মদের দোকানে হামলা ভাংচুর অগ্নি সংযোগ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সোমবার সকালে সরকার অনুমোদিত দেশি মদের দোকানে হামলা ভাংচুর এবং অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। স্থানীয় একটি গোষ্ঠি নিজেদের স্বার্থ চরিতার্থ করতেই এই হামলার নেতৃত্ব দিয়েছে এমন অভিযোগ করে ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আইনী সহায়তার দাবি জানিয়েছেন।

মাগুরায় যশোর রোডের পাশে ভিটাসাইর এলাকায় শহরের ভায়না এলাকার বাসিন্দা রবিউল ইসলাম ২০১৫ সাল থেকে সরকারি লাইসেন্স নিয়ে দেশি মদের ব্যবসা চালিয়ে আসছিল। কিন্তু বিক্রয় কেন্দ্রটিকে ঘিরে এলাকায় অপরাধ কার্যক্রম বেড়ে যাচ্ছে এমন অভিযোগ দিয়ে এলাকাবাসি এটি বন্ধের দাবি জানায়। যার প্রেক্ষিতে গত বছরের ১৬ জানুয়ারি থেকে বিক্রয় কেন্দ্রটি বন্ধ ছিল। কিন্তু সম্প্রতি এটি আবার চালুর উদ্যোগ নেয়া হচ্ছে এমন খবরের পরিপ্রেক্ষিতে সোমবার ভোরে মাগুরা পৌর এলাকার ভিটাসাইর, শিমুলিয়া, রায়গ্রাম সহ বেশ কয়েকটি গ্রামের মানুষ জোটবদ্ধ হয়ে সেখানে হামলা, ভাংচুরের পাশাপাশি দরজা জানালা ভেঙ্গে ভেতরে মজুদ মদের ড্রামে অগ্নি সংযোগ করে। এতে বিক্রয় কেন্দ্রটিতে মজুদ প্রায় ৭ হাজার ৮শত ২৬ লিটার মদ নষ্ট হয়ে যায় বলে ব্যবসায়ী রবিউল ইসলাম জানান।

রবিউল ইসলাম বলেন, আমি এই ব্যবসার জন্যে সরকারকে নিয়মিত কর খাজনা দিয়ে আসছি। তারপরও স্থানীয় এমপি সাইফুজ্জামান শিখরের অনুরোধের প্রেক্ষিতে বিক্রয় কেন্দ্রটি বন্ধ করে রেখেছিলাম। কিন্তু একটি চিহ্নিত গোষ্ঠি অসত্ উদ্যেশ্যে হামলা ভাংচুর করে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি করেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সরকারকে কর দিয়েই তিনি সেখানে ব্যবসা পরিচালনার অনুমতি পেয়েছেন। কিন্তু তারপরও সেখানে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ বিষয়ে তিনি আইনী সহায়তা চাইলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology